মাঘ মাস‌ে র‌চিত ক‌বিতা
- ‌লোকমান হা‌কিম ০৪-০৫-২০২৪

ফিরে ফিরে আস দৃশ্যকুঠিরে
অদৃশ্য টানে
আমি ফের
প্রেমিক হয়ে উঠতে চাই।
(২)
এ মাঘের শীতে যদি আস
ফিরে আস
তোমার জন্য
হয়ে উঠতে চাই উষ্ণ কম্বল।
(৩)
তোমার বুকের ওম মনে পড়ে
বিরহ রাখিনি মনে
শুধু অনুভব করে
কেটে দিতে পারি অজস্র মাঘ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।